• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন |

সৈয়দপুরে শহীদ জিয়ার ৪২তম শাহাদাত বার্ষিকী পালিত

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে সাবেক রাষ্ট্রপতি, জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাত দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি।

কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা, দিনভর জিয়ার ভাষণ প্রচার, কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা। বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত আলোচনায় সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহীন আকতারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সিনিয়র নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এস এম ওবায়দুর রহমান, প্রভাষক ও সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ, সাবেক পৌর প্যানেল মেয়ের জিয়াউল হক জিয়া, সামসুল হক সরকার। সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক, মানোয়ার হোসেন ও এম এ পারভেজ লিটন, সৈয়দপুর উপজেলা সভাপতি ও কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর সভাপতি রশিদুল হক সরকার, সাধারণ সম্পাদক শেখ বাবলু প্রমুখ।

উপস্থিত ছিলেন পৌর কোষাধ্যক্ষ গোলাপ হোসেন, উপজেলা বিএনপি’র নেতা আব্দুল হাফিজ, ওলামাদল নেতা কারী মকসুদ আলম সহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বিকাল ৪ টায় শহরের সোহেল রানা মোড়ে প্রায় সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য (তবারক) বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ